ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

ব্যাট হাতে মাঠে ফিরছেন শচীন

আবারও ক্রিকেট মাঠে ফিরছেন শচীন টেন্ডুলকার, ২২ গজে ব্যাট হাতে আরেকবার বোলারদের মোকাবিলা করবেন তিনি। ভারতীয় লিটল মাস্টারের সঙ্গে বীরেন্দর শেবাগ, ব্রায়ান লারা ও মুত্তিয়া মুরালিধরনের মতো সাবেক কিংবদন্তিরাও নামছেন মাঠে।


না কোনও আন্তর্জাতিক বা ক্লাব ক্রিকেট প্রতিযোগিতা নয়। নিরাপদ সড়ক নিশ্চিতের পাশাপাশি সচেতনতা বাড়াতে প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপের সহায়তায় মহারাষ্ট্রের রোড সেফটি সেলের আয়োজিত ‘আনঅ্যাকাডেমি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি২০’তে খেলবেন এই লিজেন্ডরা।


এই সিরিজের প্রথম সংস্করণ গত বছরই শুরু হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে চার ম্যাচ খেলার পর ১১ মার্চ তা স্থগিত করা হয়। মঙ্গলবার আয়োজকরা বাকি ম্যাচগুলো আবার মাঠে ফেরানোর ঘোষণা দিলেন। রায়পুরে আগামী ২ থেকে ২১ মার্চ পর্যন্ত হবে এই সিরিজ।


নবনির্মিত ৬৫ হাজার আসনবিশিষ্ট শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচগুলো। এতে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের সাবেক লিজেন্ডরা অংশ নিচ্ছেন।


রোড সেফটি সিরিজের প্রতিষ্ঠাতা রবি গায়কোয়াড় বলেন, সড়ক নিরাপত্তায় সচেতনতা বাড়াতে অনেক আশা ও প্রতিশ্রুতি নিয়ে গত বছর সিরিজটি শুরু হয়েছিল। কিন্তু করোনার কারণে তা স্থগিত করতে হয়। প্রায় এক বছর পর তা সম্পন্ন হতে যাচ্ছে বলে আনন্দিত তিনি।


এই সিরিজের কমিশনার ভারতের সাবেক ব্যাটিং গ্রেট সুনীল গাভাস্কার এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর শচীন।

ads

Our Facebook Page